মঙ্গলবার, ৬ মার্চ, ২০১২

সমীরনের দেশে ফেরা


নাটালিয়ার নরম ভরাট মাইটা আমার মুখের ওপরেওর গায়ে হালকা হালকা ঘাম থেকে যৌন উষ্ণতার ঘ্রাণ আসছেঘোড়ায় চড়ার মত করে আমার মাজার ওপর বসে, নিজের দু পা হাঁটু গেড়ে আমার দু ধারে রেখেছেআমি ওর কোমরটাকে শক্ত করে ধরে ওকে একটু সাহায্য করতেই নাটালিয়া ওর পায়ে জোর দিয়ে নিজেকে উঁচু করে ওর ভোঁদাটাকে আমার বাড়ার ঠিক আগায় ছোঁয়ালোআমার ঠোঁট কাম্‌ড়াতে কাম্‌ড়াতে, নিজের গুদটাকে গলিয়ে দিল আমার নুনুর ওপরেসেই সাথে একটা হালকা হুংকার ছাড়লোএকটু আগেই ও আমার বাড়া চুষে মাল বের করেছেসেই সুবাদে ওর গুদ এখন নারী রসে ভিজে চপ্‌চপ্‌ করছেবুঝলাম চোদা চোদি চলবে বেশ কিছুক্ষণ ধরে
আমি বিছানায় শুয়েআমার ওপরে শুয়ে আমার ঠোঁট কাম্‌ড়ে ধরে আমাকে চুদছে আমার ৪০-বছর বয়সী শিক্ষিকা নাটালিয়া শুল্ট্সমানওর শরীরে বয়সের চিহ্ন নেই, নেই কোনো মেদদুখ গুলো যেন পাকা ডাঁসা আম জার ওপরের বোঁটা দুটো এখন যৌন উত্তেজনায় শক্ত হয়ে আছেপাছাটা দুটো বাতাবি লেবুর মতন টন্‌টনেবিকালের আলোতে নাটালিয়ার বাদামী রঙের শরীরটাকে দেখে মনে হচ্ছে যেন সেটা আগুন দিয়ে তৈরিআমি একটু উঠে নিজের মুখ নিলাম ওর বুক বরাবর, তারপর যেন দীর্ঘদিনের খিদে মিটিয়ে ওর গোলাপী বড় বোঁটা টা চুষতে শুরু করলামও একটু চিৎকার করে উঠতেই আমি জোরে কাম্‌ড়ে ধরলাম ওর অন্য বোঁটাটাকেওর চিৎকার নিশ্চয় শুনলো পাশের ঘরের মানুষেরাও কিন্তু সে নিয়ে মাথা ঘামানো চলে না
আমি নাটালিয়ার চ্যাপটা কোমরটা শক্ত করে ধরে, সমানে ওর ভোঁদাটা নিজের মোটা বাড়া দিয়ে ঠাপাচ্ছি আর ও জোরে সরে গোঙাচ্ছেমাঝে মাঝে ওর শক্ত বোঁটায় আমার কামড় অনুভব করে চিৎকার দিচ্ছেওর গা টা কী সুন্দর গরমডবডবে মাই দুটোকে যেন কাপড়ে ঢেকে রাখাটা ভীষণ অন্যায়আসলে নাটালিয়ার ভরাট দেহে কাপড়টা ঠিক মানায় নাএই যে ও নগ্ন হয়ে ঘোড়ায় চড়ার মত করে আমার বাড়ায় চড়েছে এটার জন্যেই যেন ওর জন্মএই বয়সেও ওর গুদটা বেশ টন্‌টনেমনে হয় নুনুটাকে কাম্‌ড়ে ধরেছেআর ওর যৌন রস চুইয়ে চুইয়ে পড়ছে আমার নুনু বেয়েবাড়াটা এমন করে টাটাচ্ছে যে মনে হলো যে কোনো মুহূর্তে সেটা ফেটে আবার বীর্যশ্রোত শুরু হবে
কিন্তু আমাদের খাটটা খালি দেয়ালে বাড়ি খায়শব্দটা ক্রমশঃ-ই আরো জোরালো হতে থাকায় আমার কানে লাগতে লাগলোহঠাৎ সূর্যের তীক্ষ্ণ রশ্মি আমার চোখে পড়তেই মিটমিটি চোখে তাকিয়ে দেখলাম সামনের জানালা দিয়ে আলো আসছেআমার ওপরে বসে কোনো অপ্সরী আমাকে চুদছে নাবিদেশ থেকে ফেরার পর থেকেই গত সপ্তাহের ঘটনা গুলো বারবার স্বপ্নে দেখছিবোস্টনের পাট চুকিয়ে আসার পথে এক সপ্তাহ নাটালিয়ার সাথে জার্মানি বা ডইশল্যান্ডে কাটালামপ্রায় পুরো সময়টায় কেটেছে যৌন মীলনে, একে অপরের নগ্ন দেহের আলিঙ্গনেআর হয়তো কোনো দিনই নাটালিয়ার সুন্দর ভরাট শরীরটাকে দেখবো নানিজের বাড়াটা ওর বুকের মাজে রেখে ওর মাই দুটোকে চুদবো নাবা ওর রসালো টানটান ভোঁদাটা নিজের নুনু দিয়ে জাঁকিয়ে ঠাপাবো নাপশ্চিমা জীবনের ইতিএবার বাংলাদেশের জীবন পুনরায় শুরু
এখনও কেউ দরজা ধাক্কাচ্ছেমীম, মানে আমার মা, হবেআর কে-ই বা হরে পারেআমি সুমধুর স্বপনের জগত ছেড়ে বাস্তবের দিকে নজর দিলাম
- হ্যাঁ, বলো!
- সমু, অনেক ঘুমালিএকটু মিষ্টি কিনে নিয়ে আয় বাবাআর আসার পথে গিট্টুকে তুলে নিয়ে আয় ওর বন্ধুর বাসা থেকে
ঢাকা শহরে ইদানীং খুব মেটাল বা ধাতব সঙ্গীত নিয়ে মাতা মাতিসবারই ব্যান্ড আছে যদিও হাতে গোনা কয়েকটা বাদ দিয়ে বেশীর ভাগ দলই সেই গদ বাঁধা মেটালিকা কিংবা মেগাডেথের মত গান তৈরি করে একের পর একনতুনত্ত বলতে নিউ মেটালের মত সস্তা মালভাল কোনো কিছু বেশ দুর্লভআমি অনেকদিন আগেই মেটাল ছেড়ে জ্যাজ ধরেছি কিন্তু এখনো খোঁজ খবর রাখিআমাদের শ্রোতারা একটু উদার না হলে এখানে নতুন কিছু করা সম্ভব নাআমার ভাইও তাই সেই গদ বাঁধা তত্বের ওপর ভিত্তি করে সেই একই পেন্টাটনিক স্কেলে চার কর্ডের গান বানাচ্ছেসে গেছে কোন এক বন্ধু আশফাকদের বাড়িতে গানের প্রস্তুতি নিতেমিষ্টি কিনে আমাকে যেতে হবে সেখানেই
আশফাকদের বাড়ির নিচে দারোয়ান আমাকে থামালোআমি গিট্টু বলতে গিয়ে নিজেকে থামিয়ে বললাম, সত্যেন আছে? ওকে নিচে আসতে বলেনআমি ওর ভাই৩ তলা নতুন আলিশান বাড়িতে ওরা একাই থাকেপেছনে বড় বাগান আর সামনে গাড়ির জায়গা দারোয়ান ওপরে ফোন করে তড়িঘড়ি করে দরজা খুলে দিল, ম্যাডাম আমনেরে উফরে যায়তে কইছে২ তালায়নিচের দরজা দিয়ে ঢুকেই সিঁড়িআমি সোজা উঠে গেলামবেশ নিরিবিলিদরজার সামনেই একজন ২৪/২৫ বছরের মহিলা অপেক্ষা করছেনপরনে একটা মেরুন আর কালো রঙের রেশমের শাড়িছেড়ে রাখা লম্বা চুল গুলো এখনও ভেজাগায়ে একটা কালো সুতির ব্লাউজঠোঁটে হালকা রঙ দেখা যাচ্ছে আর গা থেকে বেরুচ্ছে দামি বাসনার সুবাসমহিলা বেশ দর্শনীয়চোখ গুলো বেশ টানা টানাচোখের কোনে একটা দুষ্টু হাসির আভাসনাক টা খাঁড়াগায়ের রঙ ফর্সার দিকেই তবে শত মানুষের ভিড়েও অবাঙালী বলে ভুল হবে না
আশফাক সবে ’-লেভেল শেষ করলোওর মা হতে পারে নাবড় বোন হবেআবার খালা বা ফুপুও হরে পারেএকটু ইতস্ততা করে নিরাপদ পথ বেছে নিলামমাথাটা সালামের কায়দায় একটু নাড়িয়ে বললাম, কেমন আছেন? আমি সমীরন, সত্যেন্দ্রর ভাই মহিলা কিছু না বলে হাসি মুখে আমাকে ভেতরে নিয়ে গেলনাটালিয়ার সাথে এক সপ্তাহ অবিরাম কামলীলার পরে হস্তমৈথুনরেও সুযোগ না জোটায় আমার অবস্থা বেশ শোচনীয়নিজের অজান্তেই চোখটা চলে গেল উনার নিতম্বেশাড়ি যেন বাঙালী মেয়েদের দেহের সৌন্দর্যটা কয়েকগুন বাড়িয়ে দেয়কেন যে আজকাল মেয়েরা শাড়ি পরে না, আমি বুঝি নাহাঁটার তালে উনার পশ্চাৎ দুলতে লাগলোচুল থেকে পড়া পানিতে পিঠের ব্লাউজটা ভিজে গেছেব্রার ফিতা দেখা যাচ্ছে এক পাশেতার ঠিক নিচেই ইঞ্চি দেড়েক একেবারে খালি পিঠআমার প্যান্টের মধ্যে একটু নড়াচড়া অনুভব করলাম
বসার ঘরে দামি দামি আসবাব পত্রএরা বেশ ধনীআমাকে একটা নরম গদির সোফায় বসিয়ে বললেন, তোমার বাবা-মা তো আমাদের বাসায় আসেন নাই কখনওতাই তোমাকে ছেড়ে দেয়া যায় না এত সহজেকবে ফিরলা?
- জী, এই তো এক সপ্তাহ
- ভালোই করেছোবাংলাদেশের সব স্মার্ট ছেলেরা বাইরে চলে গেলে, দেশটা দেখবে কে? তুমিও নাকি গিটার বাজাও
- আগে বাজাতামএখন তেমন সময় পাই নাওদের কি দেরি হবে?
- এত তাড়া কিসের? আমাকে দেখে কি ভয় করছেভয় নাইআমি কাম্‌ড়াই না
বলেই উনি জোরে জোরে হাসতে লাগলেনহাসির শব্দটা বেশ ঝন্‌ঝনেসুন্দর মেয়েদের হাসলে আরো সুন্দর লাগে, কথাটা সত্যিউনি নিজের বেশ যত্ন নেনদাঁত গুলো চক্‌চকে সাদাভয় একটু হচ্ছিল তবে সেটা কামড়ের নয়আমার প্যান্টে যে একটা তাঁবু তৈরি হচ্ছিল সেটা নিয়েই আশংকা! কোনো গানের শব্দ পাচ্ছি না কিছুক্ষণ কথা বলার পর জিজ্ঞেস করলাম, শব্দ আসছে না তোআপনাদের বাড়িতে কি সাউন্ড প্রুফ ঘর আছে?
- না, না, এমনিতেই ওরা ওপরে গান বাজায়এই তলাটাই আমাদের বাড়ির মানুষের জন্যে কিন্তু আমার ছেলে, মানে আশফাক, এখন ওপরে ছাদে একটা ঘরে থাকেআজকে ওরা ওদের এক বন্ধুকে নামিয়ে দিয়ে আসতে গিয়েছেএকটু দেরি হবেওদের ড্রামার থাকে নিউ এলিফ্যান্ট রোডেকেবল বেরিয়েছে
আমার মাথায় যেন বাজ পড়লোএই মহিলার একটা ১৮ বছরের ছেলে আছে? কী বলে! উনার বয়স ৪০? নাটালিয়ার বয়স ৪০ কষ্ট করে বিশ্বাস হয় কিন্তু এক জন বাঙালী মহিলা ৪০ বছর বয়সে এ রকম পাতলা মাজা রেখেছেন তাও কি সম্ভব? আমি নিজেকে আট্‌কে রাখতে পারলাম না
- আপনার ছেলে আশফাক? মমআপনাকে দেখে তো আমি ভাবলাম আপনি বড় বোন হবেন
- ঠাট্টা করছো?
- না, সত্যিআপনাকে দেখে কিন্তু বিশ্বাসই হয় না যে আপনার একটা ১৮ বছরের ছেলে আছে
- ১৯বলে উনি একটু হাসলেনউনার মুখটা যেন একটু লাল হয়ে গেল লজ্জায় তারপর নিজেই বলতে লাগলেন, তোমাদের এ্যামেরিকতে তো শুনি মেয়েদের বয়সই বাড়ে না৫০ বছরের বুড়িও নাকি যোগ, এ্যারোবিক্স করে শুকনা থাকেআমরা করলেই দোষ?
আমি একটু লজ্জা পেলামনিজের গা বাঁচানোর জন্যে বললাম, না, ওখানকার মানুষ হলেও হয়তো একই ভুল করতাম
- আসলে পুরাটা তোমার দোষ নাদোষ আমার আব্বা আর তোমার আংকেলেরআমার বিয়ে যখন হয় তখন আমার বয়স খুব কমএখনকার সময় হলে হয়তো সবাইকে বাল্য বিবাহ-র কেসে জেল খাটতে হতোযখন আশফাক হয় তখন আমার ভোট দেওয়ার-ও বয়স হয়নি
আমি মনে মনে অঙ্ক করে দেখলাম উনার বয়স, ১৯ যোগ ১৭, মানে ৩৬ কি ৩৭ হবে কিন্তু উনার দেহটা দেখে যে উনাকে ২৫ বছরের মনে হয় সেটা না বলাটাই বুদ্ধিমানের কাজ বলে মনে হলোকী সুন্দর বাঙালী নারীর রূপলম্বা চুলভরাট শরীরমাই দুটো যেন শাড়ি ফেটে বেরিয়ে যাবেশাড়ির ফাঁক দিয়ে পেটের একটু দেখা যাচ্ছেমনে হলো এখনই উঠে সেখানে একটা চুমু খাইআমি অল্প বয়সে বিদেশ পাড়ি দেওয়ায় আমার সব দৈহিক সম্পর্কই হয়েছে অবাঙালীদের সাথেএর মধ্যে এক জন পাঞ্জাবী ভারতীয় এবং দু জন পাকিস্তানীও ছিলকিন্তু বাঙালী সৌন্দর্যের কাছে এরা কিছুই নয়
প্রায় এক ঘণ্টা গল্প করার পর নিচ থেকে কাজের মেয়ে এসে জানালো ভাইয়ারা এসেছেগিট্টুকে ডেকে আমি বাড়ি চলে গেলামসেদিন রাতে অনেক দিন পরে স্বপ্নে নাটালিয়াকে দেখলাম নাদেখলাম রহমান আন্টি, অর্থাৎ আশফাকের মাকেস্বপ্নে উনি একটা মেরুন শাড়ি পরে আমার খাটে শুয়ে ছিলেনদুষ্টু হাসি নিয়ে আমাকে হাতছানি দিয়ে ডাকছেনআমি কাছে গিয়ে শাড়ির আঁচলটা সরাতেই দেখলাম ব্লাউজ ছিঁড়ে বেরিয়ে যাবার উপক্রম উনার দুধেরআমি ব্লাউজের হুক গুলো খুলে কাপড়টা সরাতেই আমার ঘুমটা ভেঙে গেলকী যন্ত্রনা!
এর পর প্রায় রোজ বিকেলেই মীম আমাকে পাঠাতো টুকটাক কেনা কাটা করতেসে সব শেষ করে আমার গিট্টুকে নিয়ে আসতে হতোঅবশ্য মীম না বললেও আমি হয়তো আনতে যেতামআর কিছু না হোক আন্টির সাথে গল্প করতে ভালোই লাগতোএরকম রূপসী এক মহিলার দেহের এত কাছে বসে হাসা হাসি করতে কোন পুরুষেরই বা খারাপ লাগে? উনার স্বামীকে কখনই দেখা যায় নাকে এই রকম অপরূপ বউ ঘরে ফেলে অফিসে দিন কাটায়? আমাদের বেশ খাতির হয়ে গেল যদিও ছেলের বয়সী এক জনের সাথে যে রকম খাতির হওয়া উচিত তার বাইরে কিছু নয়উনি আমাকে প্রায়ই উনাদের আগের গল্প শোনাতেনসেই সুত্রেই জানলাম উনার নাম হেনারোজই প্রায় হেনা আন্টিকে স্বপ্নে দেখতাম কিন্তু ওই ব্লাউজটা খোলার সাথে সাথে ঘুমটা ভেঙে যেতো!
এরকমই এক দিন আমি গেছিসেদিন বাজার ছিল নাতাই একটু আগেই পৌঁছেছি ৪টার মত বাজেবাড়ি চুপ চাপআমি ওপরে গিয়ে দেখি কেউ নেইবসার ঘর অন্ধকার আমার মনে একটু কৌতূহল আর একটু দুষ্টুমি ভর করলোআমি পা টিপে বসার ঘর পেরিয়ে শোবার ঘরের দিকে এগুলামএকেবারে পেছনের একটা ঘরের ভেজানো দরজার ফাঁক দিয়ে একটু আলো আসছেআশপাশ ফাঁকাআমি সাহস করে দরজার পাশে দাঁড়িয়ে ভেতরে উঁকি দিলামআমার হার পা ঠাণ্ডা হয়ে আসলোহেনা আন্টি সবে বাথরুম থেকে বেরিয়েছেনগায়ে একটা তোয়ালে মোড়ানো যেটা উনার বুকের ওপরে বাঁধাকোন রকমে কোমর পর্যন্ত ঢাকাউনার পা গুলো লম্বা ফর্সাসে গুলো বেয়ে পানির ফোঁটা পড়ছেমাথার ভেজা চুল দিয়েও চপ্‌চপ্‌ করে পানি পড়ছেউনার দেহটা যেন এক টানে তোয়ালে টা ছিড়ে ফেলবে যে কোনো সময়আমার বাড়াটা শক্ত হয়ে আসছে কিন্তু এর পর যেটা হলো তার জন্যে আমি প্রস্তুত ছিলাম না
উনি বুকের কাছে হাত রেখে, একটা আলতো টানে নিজের তোয়ালেটা খুলে ফেললেন আমি একটু তাকালাম এদিক ওদিককেউ নেইআবার চোখ চলে গেল হেনা আন্টির দেহে উনি তোয়ালেটা দু হাতে লম্বা করে ধরে নিজের পিঠ মুছতে লাগলেনসামনের আলোতে তোয়ালের ওপাশে উনার দেহের ছায়া দেখা যাচ্ছেএবার উনি আস্তে করে তোয়ালেটা সরিয়ে নিতেই বেরিয়ে গেল উনার টানটান নিতম্বএকটু একটু মেদ জমেছে কিন্তু ঠিক বাতাবি লেবুর মত গোল আকৃতি ধরে রেখেছেনাটালিয়ার থেকে উনার পেছনটা বেশ খানিকটা বড়এর পর উনি আমার মাথা ওলোট পালট করে দিয়ে সামনে ঝুঁকে নিজের চুল মুছতে শুরু করলেনউনার পায়ের ফাঁকে হালকা খয়েরি কামাঙ্গ দেখে আমার বাড়াটা যেন ফেটে এখনই মাল বেরুবেকিন্তু আমি নিজেকে নিয়ন্ত্রণ করলাম
এবার উনি ঘুরে দাঁড়িয়ে নিজের পা মুছতে মুছতে ঘুরে দাঁড়ালেনপ্রথম বারের মত দেখলাম হেনা আন্টির স্তনএ রকম ভরাট বড় মাই আমি কল্পনাও করতে পারতাম নাহয়তো সে জন্যেই ঘুমটা ভেঙে যাচ্ছিলমোটা বোঁটার চারপাশে বেশ বড় বড় গাঢ় খয়েরি এ্যারিওলাএরকম মাঝারি কাঠামোর মানুষের গায়ে এত বড় মাই আমি কখনও দেখিনিকম করেও বুকে মাপ ৩৮ কি ৪০ হবেবিরাট হওয়া সত্ত্বেও তেমন ঝুল নেই যেটুকু আছে সেটা যেন শুধু প্রমাণ করার জন্যে যে প্রকৃতি যে কোনো ডাক্তারের কাজকে হার মানায়কোনো সিলিকনের বুকের পক্ষে এত আকর্ষণীয় হওয়া সম্ভব না উনি বুকের পানি মুছলেন সময় নিয়েবোঝায় যায় বুকটা বেশ নরমএর পর নিজের দেহ ঝাঁকিয়ে মাথার চুল মুছতে লাগলেন
গা মোছা শেষ করে শুরু হলো সৌন্দর্য চর্চানিজের সারা দেহে যত্ন করে লোশন মাখলেননিচের বাল কাটাএই মাত্র কেটেছেন বলে মনে হলোপা আর হাতেও চুল নেইসে সব জাগায় সময় নিয়ে দু হাত দিয়ে মালিস করে লোশন মাখালেনএর পর এলো মাইয়ের পালামাইয়ে হাত দিতেই নিজের চোখ বন্ধ করে ফেললেন হেনা আন্টি বেশ খানিকটা লোশন নিয়ে নিজের বুকে মাখিয়ে বোঁটা দুটো দু হাত দিয়ে চিমটে ধরে টানতে লাগলেনএকটু গোঙানির শব্দও শুনলাম বলে মনে হলোএক হাত নিজের পেটের ওপর বুলিয়ে নিয়ে গেলেন পায়ের ফাঁকেতারপর একটা মোড়ায় বসে, পা দুটো ফাঁক করে একটু নিজের গুদে আঙুল বোলাতে লাগলেন
আমি আর ধরে রাখতে পারলাম নাদৌড়ে বাথরুমে চলে গেলামবাড়াটা বের করে হাত দিয়ে টানতে লাগলামচোখ বন্ধ করতেই হেনা আন্টির ভরাট নগ্ন দেহটা ভেসে আসলোপরিষ্কার দেখতে পারছি নগ্ন দেহটাতে উনি নিজের হাতে ডলে ডলে লোশন মাখছেনআমার বাড়া টাটিয়ে মাল পড়তে লাগলোঅনেক দিন পর নিজের যৌন উত্তেজনা মিটিয়ে রস ফেলতে পেরে আমি একটা স্বস্তির শব্দ করলামটয়লেট পেপার দিয়ে নিজেকে একটু পরিষ্কার করতে করতেই বাথরুমের বাইরে কারো ছায়া দেখলাম কিন্তু প্যান্টটা টেনে তোলার আগেই দরজাটা খুলে দাঁড়ালো হেনা আন্টিউফ‍! তাড়াহুড়োতে দরজা টা আটকাইনি!
আমরা বেশ কিছুক্ষণ এক জন আরেক জনের দিকে তাকালামউনার পরনে একটা সাদা ফিটিং শার্টনিচে কোনো ব্রা পরেননিবড় বোঁটা দুটো স্পষ্ট দেখা যাচ্ছে শার্টের ওপর দিয়েশার্টটা একটু বড় হওয়ায় উরু পর্যন্ত ঢাকা কিন্তু নিচে কিছু পরেছেন বলে মনে হলো নাআমার বাড়াটা নরম হতে শুরু করেছিল কিন্তু এই দৃশ্য দেখে সেটা আবার শক্ত হতে শুরু করেছেআমি কি করবো বুঝতে না পেরে তোতলাতে লাগলাম, মমম..মানে আমি এই মাত্র এসেএকটু বা
কথাটা শেষ করার আগেই দরজাটা বন্ধ হয়ে গেলকিন্তু হেনা আন্টি নিজেও রয়ে গেলেন দরজার এ পারেআমি নিজের নুনুটার ঝুলে থাকার কথাটা ভুলে গেলেও সেটাই উনার দৃষ্টি আকর্ষণ করলোউনি আমার ঠোঁটে একটা আঙুল দিয়ে আমাকে চুপ থাকতে বললেনতারপর হাঁটু গেড়ে আমার সামনে বসে আমার বাড়ার খুব কাছে এসে একটা চুমু দিলেন বাড়ার ওপরেএক হাত নিজের বাম মাইয়ের ওপরে রেখে সেটা ডলতে ডলতে আরেক হাত দিয়ে বাড়ার ওপরে রেখে বাড়ার আগাটা নিজের মুখে পুরে নিলেনআমার দিকে দুষ্টুমি ভরা হাসি দিয়ে এবার পুরো নুনটায় মুখের মধ্যে পুরে চুষতে লাগলেন আমি আর না পেরে কমোডের ঢাকনাটা ফেলে তার ওপরে বসে পড়লাম৩ তলায় আমার ভাই তার বন্ধুর সাথে গিটার বাজাচ্ছেআর ২ তলায় সেই বন্ধুর সুন্দরী মা তাঁর নিজের বাথরুমের মেঝেতে হাঁটু গেড়ে আমার বাড়া চুষছেন! আমি একটু আগেই মাল ফেলেছিএত সহজে তো আমার কাজ শেষ হবে না
আমি একটু নিচু হয়ে উনার শার্টটা টেনে উঠিয়ে বুকের ওপর জড়ো করে ধরতেই উনি দু হাত দিয়ে সমানে নিজের বোঁটা টানা টানি করতে লাগলেনমাঝে মাঝে আমার দিকে এমন দৃষ্টিতে তাকাচ্ছিলেন যেন উনি বলতে চান, কোনো দিন এমন করে কেউ চুষেছে তোমাকে? আসলেও এতটা খিদে নিয়ে কেউ আমাকে চোষেনিএমনকি নাটালিয়াও নাউনার ভরাট দুধ গুলো দুলছেউনার লালায় ভিজে আমার লেওড়াটা চক্‌চক্‌ করছে
আমি এবার উনাকে টেনে দাঁড় করালামউনার মুখে মুখ বসিয়ে, উনাকে দেয়ালের সাথে ঠেসে ধরে, আমি উনার শার্টের বোতাম গুলো খুলতে লাগলামউনার চুমুতে অনেক দিনের জমে থাকা বাসনার স্বাদশার্টটা খুলে ঘাড় থেকে ফেলে দিতেই দেখলাম নিচে খালি একটা গোলাপী প্যান্টিসেটা দেখে ভেজা মনে হয়কিন্তু তার দেরি আছেআগে স্তনটাকে ভালো করে না দেখলেই নাআমি দু হাত বসালাম দুটো মাইয়ে আমার হাত বেশ বড় কিন্তু এত বড় দুধ কারো হাতে আঁটা সম্ভব নামাই দুটো টিপে মনে শান্তি আসছে নাআমি নিজের মুখ দিয়ে চাটতে আরম্ভ করলামমসৃণ ফর্সা ত্বকের কী দারুণ স্বাদমেয়েলি ঘাম আর লোশন মিশে এক অপূর্ব সুবাস তৈরি করেছেউনার বোঁটা দুটো শক্ত হয়ে এসেছেআমি সেটা মুখ দিয়ে কাম্‌ড়ে ধরতেই উনি সজোরে চিৎকার করে উঠলেন
আমি আমার হাত উনার প্যান্টির ওপর রেখে গুদটা ডলতে লাগলামভেজা কিন্তু এখনও খানিকটা কাজ করতে হবেজিব আর ঠোঁট দিয়ে হেনা আন্টির বোঁটা নিয়ে খেলা চললো বেশ কিছুক্ষণতারপর আমি উনাকে একটু উঁচু করে বেসিনের পাশের মার্বেলের ওপর বসিয়ে দিলামজিবটা উনার গা থেকে না তুলে মাথা নিয়ে গেলাম উনার পায়ের ফাঁকেকামে ভেজা গুদের গন্ধে আমার বাড়াটা কেঁপে উঠলোআমি উনার প্যান্টিটা আস্তে আস্তে খুলে ফেলে উনার গুদ চাটতে লাগলামগানের শব্দ না থাকলে নিশ্চয় বাড়ির সকলে উনার গোঙানি শুনতে পারতোউনার লম্বা মসৃণ পা দুটো আমার কাঁধে রেখে আমি উনার ভোঁদাটা মনের খিদে মিটিয়ে চুষে সেটাকে ভিজে চপ্‌চপে করে ফেললামএবার আমার বাড়াটা একটু নারী স্বাদ চায়
আমি সোজা হয়ে দাঁড়িয়ে উনার গালটা হাত দিয়ে বেশ শক্ত করে ধরে উনার মুখের মধ্যে আমার জিবটা ঢুকিয়ে দিলামউনি সেটা চোষা শুরু করতেই আমি আমার নুনুর আগা দিয়ে উনার গুদটা ডলতে লাগলামতারপর উনার কোমর শক্ত করে ধরে বাড়াটা ঢুকিয়ে দিলাম উনার নারী রসে ভেজা ভোঁদায়সেটাকে একটু জোর করেই ঢোকাতে হলো উনার গুদটা তেমন বড় নাআমার মাঝারি আকৃতির নুনুতেই উনি এমন চিৎকার করলেন তা বলার মত নাআমি উত্তেজিত হয়ে আরো জোরে জোরে উনাকে চুদতে লাগলাম বাথরুমে প্রসাধনী উনার মাজার বাড়িতে মাটিতে পড়ে যেতে লাগলোআমার বিগত কয়েকদিনের অভিজ্ঞতা বলে অল্প বয়সী মেয়েদের চেয়ে মধ্য বয়সী মহিলাদের দেহের খিদে আর বিছানায় দক্ষতা দুটোই অনেক বেশি
উনার বুকটা যেন বারবার টানছে আমাকেআমি দুই হাত উনার বুকে নিয়ে, উনাকে চুদতে চুদতে উনার বোঁটা টানতে লাগলামউনি আমার ঠোঁটে একটা কামড় দিয়ে নিজের মাথাটা পেছনে হেলিয়ে জোরে গোঙাতে লাগলেনআমি উনার বিশাল দুধটা হাতে মুঠো করে ধরতেই অনুভব করলাম সামান্য কম্পনপানি খসছেআমি না থামিয়ে আরো জোরে ঠাপাতে লাগলাম উনার গুদউনি চোখ খুলে আমার দিকে তাকিয়ে একটু কাছে এসে কানে কানে বললেন, ভেতরে না, প্লীজআমিও ফিসফিসিয়ে উত্তর দিলাম, দেরি আছে এভাবে চোদনলীলা চললো প্রায় আধাঘণ্টাকখনও বা হাত দিয়ে হেনা আন্টির পাছা চাপছি আবার কখনও উনার ভরাট দুধ আর বড় বোঁটা নিয়ে খেলছিএমন সময় উনার দেহে আবার পানি ঝরার কম্পন অনুভব করতেই আমার বাড়াটা কেঁপে উঠলোআমি সাথে সাথে বাড়াটা বের করে দিতেই, ছিটিয়ে দুএক ফোটা মাল পড়লো হেনা আন্টির পেটেউনি দ্রুত নিচে নেমে, হাঁটু গেড়ে নুনুটা মুখে নিয়ে চুষতে লাগলেনসব শেষ হবার পর, আমি নিচে তাকিয়ে দেখি উনি আমার দিকে মিট্‌মিট্‌ করে তাকিয়ে আমার বাড়াটা চাটছেন আর ছোট ছোট চুমু দিচ্ছেন আগাতেএকটু পরে উনি শার্টটা পরে নিজের ঘরে চলে গেলেন
আমি প্যান্ট পরে পকেটে হেনা আন্টির ভেজা প্যান্টিটা পুরে বাইরে বেরিয়ে দেখি বুয়া দাঁড়িয়েআমাকে দেখেই বললো, ও ভাইয়া আমনে আইছেন? ভাইয়াদেরকে ডাকতেছিগিট্টু কে নিয়ে বাড়ি চলে আসলামআর হেনা আন্টির সাথে দেখা হলো না আমি একটু ভয়েই ছিলামআবার যদি বাড়ি তে কিছু বলে
এর পর বেশ কিছু দিন আমি মাথা ব্যথার অজুহাতে আর গিট্টুকে আনতে যাই না একদিন বিকালে মা দরজায় টোকা মেরে বললো, সমু, বাবা একটু ফোন টা ধরতোর রহমান চাচীআমার বুকটা কেঁপে উঠলোফোন ধরেই শুনলাম উনার সেই কণ্ঠস্বর গলা শুনে উনার মেজাজ বোঝা যাচ্ছে না
- তোমার নাকি শরীর খারাপ?
- না, তেমন কিছু নাএকটু মাথা ব্যথা ছিলআজ নেই
- ভালোইআজকে এখানে আসতে পারো?
- জীকখন?
- সেই দিনের মত?
- ঠিক আছে
ঠিক ৪ টার সময় আমি পৌঁছে গেলামএদিনও একই অবস্থাঘর ফাঁকাআমি হেঁটে পেছনের শোবার ঘরে গিয়ে দেখি দরজা খোলাভেতরে এক স্তূপ কাপড়ের মাঝে দাঁড়িয়ে হেনা আন্টিআমাকে দেখে হেসে বললো, ভিতরে এসে দরজাটা বন্ধ করে দাওদরজাটা বন্ধ করে ভেতরে একটা মোড়ায় বসলাম
- ওরা গেছে ওদের ড্রামারকে নামাতেদেরি হবে আসতেতবে তোমার কাজ আছে একটা আমরা আগামী সপ্তায় ইন্ডিয়া যাচ্ছিদুই দিন থাকবো কলকাতায়শিপ্লুর বাবার কাজতারপর যাবো দার্জেলিংদুই সপ্তার জন্য
- এ গুলো কি তারই জন্যে?
- হ্যাঁতুমি তো বিদেশে ছিলেতুমি এই সব ভালো বুঝবাতাই তোমাকে ডাকলাম একটা মতা মতের জন্য
এই বলে উনি কিছু কাপড় নিয়ে বাথরুমে চলে গেলেনফিরে আসলেন একটা হাঁটু পর্যন্ত লম্বা মেরুন স্কার্ট আর একটা শার্ট পরেশার্টটা পাতলা, ভেতরের সাদা ব্রাটা বেশ বোঝা যায়উনার পা খালিদেখে আমার একটু নাটালিয়ার কথা মনে পড়ে গেল কিন্তু হেনা আন্টির শরীরটা ওর থেকে আরেকটু ভরাট হওয়ায় উনাকে অন্যরকম সুন্দর দেখাচ্ছেএকের পর এক বেশ কিছু পোষাক পরে আমাকে দেখালেন একটা দুটো নাইটিও দেখলামআমার পুরুষাঙ্গ মাঝে মাঝেই একটু নড়ে ওঠে ফিনফিনে নাইটিতে মোড়ানো দেহটা দেখে
আমি মেয়েদের কাপড় বুঝি নাএকটা দুটো মন্তব্য করলাম রঙ বা উনাকে কেমন দেখাচ্ছে সে সব নিয়েএক পর্যায়ে উনি বললেন, না, তুমি তো দেখি কিছুই পছন্দ করছো নাআমাকে দেখতে কি খুব খারাপ লাগছে?
- না, না, আপনাকে বেশ মানিয়েছেআমি আসলে মেয়েদের পোষাক তেমন বুঝি নাতবে হ্যাঁ, আপনাকে শাড়ি পরলেই সব থেকে ভালো লাগেআমার কাছে শাড়িটাকে খুবইয়ে
- কী?
- মানে খুবসেক্সী মনে হয়বাঙালী মেয়েদের দেহতে শাড়িটাই সব থেকে সুন্দর লাগে
- তাই? হম্‌ম্‌তাহলে তুমি একটু দরজার বাইরে দাঁড়াও
কী পরবে কে জানে! কেন আমাকে বাইরে যেতে বললোপাঁচ মিনিট পরে ভেতর থেকে শব্দ এলো, এবার আসো
হেনা আন্টির গায়ে একটা গোলাপী রঙের পাতলা রেশমের শাড়িবেশ দামি বলে মনে হয়পাড়ে সাদা আর গোলাপী সেলায়ের কাজভেতরে ব্লাউজ নেইনিচে পায়ের আবছায়া দেখা যাচ্ছেমানে সায়াও নেইউনাকে দেখতে চমৎকার লাগছেরেশমটা উনার দেহকে আঁক্‌ড়ে ধরে আছেউনার খালি ভরাট কাঁধ আলোতে ঝিক্‌মিক্‌ করছেউনার দেহের বালি ঘড়ির মত আকৃতি বেশ বোঝা যাচ্ছেডবডবে মাইটাকে কোনো মতে শাড়িটা ধরে রেখেছেমাথার চুলটা পরিপাটি একটা খোপায় বাঁধাউনি মুখে একটা হাসি ফুটিয়ে পেছন ফিরে দাঁড়ালেনব্লাউজ না থাকলেও ভেতরে একটা গোলাপী কাজ করা লেসের ব্রাসেটার কাঁধের স্ট্র্যাপ নেইভারি দুধের বেশ খানিকটা ব্রার ওপর দিয়ে উঁকি দিচ্ছেপিঠটা একেবারে খালিনিচে চ্যাপটা কোমরটার পরেই গোল গোল নিতম্ব
উত্তেজনায় আমার হৃদয়টা যেন গলা দিয়ে বেরিয়ে যাবেআমার পুরুষাঙ্গটা শক্ত হয়ে উঠেছেআমি হেনা আন্টির পেছনে দাঁড়িয়ে, উনার কাঁধে নিজের ঠোঁট রাখলাম এরপর নিজের মুখ দিয়ে শাড়ির আঁচলটা ফেলে দিলামউনাকে এবার ঘুরিয়ে আমার মুখোমুখি করে উনার ঠোঁটে একটা চুমু দিতেই বাইরে পায়ের শব্দ শোনা গেলআমি একটু ভয়ে আঁৎকে উঠলামএবার শোনা গেল কণ্ঠস্বর, হেনা! হেনা! উনার স্বামী এসে গেছেন!
হেনা আন্টি আমাকে এক ধাক্কা দিয়ে শোবার ঘরের বাথরুমে ঢুকিয়ে দিয়ে নিজেও ঢুকে পড়ে দরজাটা লাগিয়ে দিলেনআমার বেশ ভয় করতে লাগলো কিন্তু উনার মুখে দেখলাম একটা দুষ্টু হাসি খেলা করছেআমার শার্টের বোতাম খুলতে খুলতে উনি জবাব দিলেন, এই তোগোসল করিতুমি অসময়ে?
- একটা কাগজ ভুলে গেছিলামসাড়ে পাঁচটায় মিটিংতুমি কর গোসল
আমি একটু শান্তির নিশ্বাস ছাড়লাম৩০ মিনিট চুপ করে বসে থাকলেই ফাড়া শেষ কিন্তু হেনা আন্টির মাথায় অন্য বুদ্ধিউনি বাথ টাবে পানি ভরতে দিয়ে, আমার কাছে এসে আমার মুখে একটা চুমু দিলেনআমি একটু ইতস্ততা করছি দেখে উনি আমার জীন্স টা খুলে বাড়াটা বের করে হাত দিয়ে ওটা টানাটানি করতে লাগলেনআমার দেহে একটা হিম উত্তেজনা বোধ করতে লাগলামঠিক বাইরেই স্বামীআর ভেতরে স্ত্রী আমার দেহের গোপন অঙ্গ নিয়ে খেলা করছেআমি আমার গায়ের শার্টটা ফেলে দিয়ে উনার ঠোঁটে একটা বেশ শক্ত চুমু দিলাম
এবার আমি উনার শাড়িটা টানতে শুরু করলামছোট থাকতে প্রায়ই ভারতীয় টি ভি তে দ্রোপদীর বস্ত্র হরণের দৃশ্য দেখা যেতঠিক সেই কায়দায় আমার হাতের টানে হেনা আন্টি ঘুরে ঘুরে নিজের শাড়ি খুলতে লাগলেনউনার খোলা পিঠ দেখে আমার আর তর সইছে নাআমি জোরে জোরে টেনে শাড়ির বাকিটা খুলে ফেলতেই দেখলাম আমার সামনে লেসের ব্রা আর প্যানটি পরা লম্বা কালো চুলের এক হুরী দাঁড়িয়েউনার ফর্সা দেহটাকে দুই চিলতে কাপড় ধরে রাখতে পারছে নাস্তনের বেশীর ভাগটা উপ্‌চে বেরিয়ে আসছেপ্যানটিটা উনার বড় গোল পাছার টানে টাইট হয়ে আছে
আমি উনার কোমরে হাত দিয়ে আমার কাছে টেনে উনার ব্রার ওপরে আমার মুখ বসিয়ে কাম্‌ড়াতে লাগলামএকটু টানটানিতেই স্ট্র্যাপহীন ব্রাটা উনার বুক ছেড়ে নিচে নেমে গেল আর আমি উনার এক মাই আমার হাত দিয়ে চট্‌কাতে লাগলাম আর অন্যটার বোঁটা কাম্‌ড়াতে লাগলাম দাঁত দিয়েউনি সমানে আমার নুনুটা টানছেন নিজের হাত দিয়েআমি এক হাত পেছনে নিয়ে ব্রার হুকটা খুলে দিলামব্রাটা নাকের কাছে এনে কাপ দুটো শুকলামনারী দেহের ঘ্রাণআমার বাড়াটা হেনা আন্টির হাতের মধ্যে নেচে উঠলোআমার ধারণা ঠিকব্রার গায়ে লেবেলে লেখা ৪০ ডিআমি ব্রাটা মাটিতে ফেলে একবার উনার শরীরটাকে দেখলামহেনা আন্টির ডবডবে দেহটায় শুধু একটা পাতলা প্যান্টিফর্সা গা টা একটু ঘাম জমে চক্‌চক্‌ করছে
আমি দু হাত উনার দেহের ওপর বোলাতে বোলাতে, হাঁটু গেড়ে বসলাম উনার সামনে তারপর প্যান্টিটা পা বেয়ে নামাতেই চোখের সামনে উনার খয়েরী গুদটা বেরিয়ে পড়লোআমি মুখ দিয়ে সেটা একটু চাটতে শুরু করেছি আর সেটা বেয়ে রস বেরুতে শুরু করলোস্বাদ পেতেই আমি একটা আলতো কামড় দিলাম গুদের মাথায়উনি একটু গুঙিয়ে উঠতেই বাইরে থেকে মিঃ রহমান বললেন, কিছু দরকার?
- না, পানি একটু ঠাণ্ডাতোমার কাগজ পেলে?
- একটা পেয়েছিআরেকটা….
কী আশ্চর্যজনক সাবলীল ভাবে কথা বলছেন হেনা আন্টি অথচ উনার গোপন অঙ্গে অন্য এক পুরুষের জিবএটা চিন্তা করতেই আমার বাড়াটা টাটিয়ে উঠে একটু আঠালো রস ছেড়ে দিলআমি এবার দাঁড়িয়ে, হেনা আন্টিকে ঘুরিয়ে উনার পেছনে দাঁড়ালাম দরজার পেছনেই একটা টুলসেটাতে এক পা রেখে উনার কোমরে হাত দিয়ে উনার মাজাটাকে কাছে টেনে নিয়ে আমার বাড়াটা ভরে দিলাম উনার ভোঁদায়আজকে উনার ভোঁদাটা কেন জানি আরো টাইট মনে হচ্ছেআমি উনার কোমর শক্ত করে ধরে ঠাপাতে লাগলামউনার ভারি স্তন গুলো ঠাপের জোরে দুলতে আর লাফাতে লাগলোআন্টি ঠোঁট কাম্‌ড়ে ধরে নিজের গোঙানো আট্‌কে রাখার চেষ্টা করছেনউনার চেহারায় যন্ত্রণা আর আনন্দের এক মিশ্র অনুভূতিআমার বাড়াটা উনার রসে ভেজা গুদে ঢুকছে আর বেরুচ্ছে
হঠাৎ বাইরে থেকে শব্দ এলোআমি ঠাপের জোর কমিয়ে আস্তে আস্তে নিজের মাজা আগে-পিছে করতে লাগলাম
- ইউরেকা! পেয়ে গেছিএতক্ষণ ধরে গোসল করো নাযাওয়ার আগে ঠাণ্ডা লাগবে
- এই তো শেষ প্রায়
- এ কি! তুমি তো তোয়ালে নিতে ভুলে গেছো
হেনা আন্টি হাঁপাতে হাঁপাতে বললো, এই যা! ডার্লিং একটু দাও নাভুলে গিয়েছিআমি তো শুনে থঃবাথরুমে উনার সাথে একটা ছেলেউনি দরজা খুলে তোয়ালে নেবেন? আমাকে কি উনি মেরে ফেলার চেষ্টা করছেন? আমরা দরজার পেছনেই ছিলামহেনা আন্টি দরজাটা খুলে একটু ফাঁক করে একটা হাত বের করে তোয়ালেটা নিয়ে নিলেনআমার উত্তেজনায় মনে হচ্ছে শরীরটা ফেটে যাবেএবার হেনা আন্টি যে কাজটা করলো তাকে পাগলামি বললে পাগলরাও রাগ করবেউনি মাথাটা দরজার ফাঁক বরাবর রেখে চোখ বন্ধ করে নিজের ঠোঁটটা কুঁচ্‌কে এগিয়ে দিলেন চুমুর জন্যে উনার স্বামী উনার ঠোঁটে নিজের ঠোঁট বসালেন দরজার বাইরে দাঁড়িয়েহেনা আন্টি নিজের দু হাত দিয়ে আমার হাত শক্ত করে ধরে নিজের স্তনের ওপর রাখলেন
বুঝলাম এটা উনার কোনো খেলাউনারা স্বামী-স্ত্রী চোখ বন্ধ করে দরজার একটা ছোট ফাঁক দিয়ে চুমু খাচ্ছেন আর পেছনে একটা ২১ বছরের ছেলে উনার বুকে হাত রেখে উনার গুদে নিজের বাড়া ভরছে এতে হেনা আন্টির কামোত্তেজনা বাড়ছেআমারও বাড়ছেউনার মাই ডলছি হাত দিয়েআস্তে কিন্তু লম্বা ধাক্কায় একবার আমার পুরো নুনুটা রসালো গুদে হারিয়ে যাচ্ছে আবার রসে ভিজে বেরিয়ে আসছেএমন সময় উনার বোঁটা চিমটি দিয়ে ধরতেই, উনি নিজের ভোঁদাটা দিয়ে আমার বাড়াটায় একটা হালকা চাপ দিলেনআমার পুরুষাঙ্গ টাটিয়ে থকথকে বীর্য বেরিয়ে উনার ভোঁদাটা ভরে দিতেই উনি একটু কেঁপে একটা হুংকার ছাড়লেনউনার স্বামী চুমু থামিয়ে বললেন, একটা চুমুতেই এই অবস্থাবুঝেছিএবার দার্জেলিং-এ গিয়ে সারাদিন বিছানাতেই কাটাতে হবেতুমি বরং এই কাপড় গুলো ফিরিয়ে দাওএগুলোর দরকার নাই
হেনা আন্টি দরজাটা বন্ধ করে একটু পিছিয়ে নিজের দেহটা আমার দেহের মধ্যে ঠেলে নিজের হাত আমার হাতের ওপর রাখলেনউনার স্বামীর বেরিয়ে যাওয়ার শব্দ শুনতেই আমি উনাকে শক্ত করে ধরে উনার ঘাড়ে একটা চুমু দিয়ে উনাকে ঘুরিয়ে আমার দিকে ফেরালামউনার পা বেয়ে উনার আর আমার যৌন রস চুইয়ে চুইয়ে পড়ছেআমি একটু হাঁপাতে হাঁপাতে বললাম, আপনি আসলেই পাগল
- কেন? ভালো লাগেনি? শোনো,আর কোনোদিনই হয়তো একজন ভদ্রলোকের বউকে তাঁরই বাথরুমে তার উপস্থিতিতে চুদতে পারবে নাসেটা তুমি যে আমার থেকে ভালো বুঝেছো সেইটা তোমার মালের পরিমাণ দেখেই জানি
আমি উনার মুখে একটা চুমু দিয়ে বললাম, চলেন, পানি নষ্ট করে কী হবে? গোসল টা করেই ফেলিউনি আমার হাত ধরে বাথ টাবে নিয়ে যেতে যেতে বললেন, , কই বললা না তো? আমি একটু আশ্চর্য হয়ে জিজ্ঞেস করলাম, কী?
হেনা আন্টি চোখ টিপে বললেন, আমার শাড়িটা কেমন লাগলো

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন